,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

দৌলতদিয়া ঘাটের সাংবাদিক নামধারী দালাল রানা’র বিরুদ্ধে সার্জেন্টের জিডি

News

রাজবাড়ী জেলার দৌলতদিয়া ঘাটের সাংবাদিক পরিচয়দানকারী রানা নামের এক দালালের বিরুদ্ধে শুক্রবার (২০ এপ্রিল) গোয়ালন্দ ঘাট থানায় জিডি করেছেন ট্রাফিক সার্জেন্ট মেহেদী হাসান।

জিডিতে উল্লেখ করা হয়েছে, সার্জেন্ট মেহেদী হাসান গতকাল শুক্রবার সকাল থেকে দৌলতদিয়া ঘাটের পুলিশ বক্সের সামনে দায়িত্ব পালন করছিলেন। বিকাল সোয়া ৪টার দিকে রানা নামের ওই দালাল অনৈতিকভাবে একটি বাজে মালের গাড়ি পিছন থেকে এনে দাঁড় করিয়ে রাখার চেষ্টা করে এবং সার্জেন্ট মেহেদী হাসানকে গাড়ীটি ফেরীর উদ্দেশ্যে ছেড়ে দেয়ার জন্য বলে। এতে রাজী না হলে রানা নামের ওই দালাল সার্জেন্ট মেহেদী হাসানের ছবি তোলাসহ প্রকাশ্যে বিভিন্ন হুমকী প্রদান করে। এ ঘটনায় সার্জেন্ট মেহেদী হাসান বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় ৮৫২ নম্বর জিডি করেন।

উল্লেখ্য, সম্প্রতি দৌলতদিয়া ঘাটের দালাল চক্র সাংবাদিক পরিচয় দিয়ে ট্রাকসহ বিভিন্ন যানবাহন পারাপারের মাধ্যমে প্রতিদিন অবৈধভাবে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ ব্যাপারে পেশাদার সাংবাদিক সমাজ ভুয়া পরিচয়দানকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর