,

রাজবাড়ীতে গলায় চাকু ঠেকিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গলায় চাকু ঠেকিয়ে ধর্ষণ করেছে রেজাউল কসাই নামে এক ব্যক্তি।

গত ১৪ এপ্রিল রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (১৮ এপ্রিল) ওই ছাত্রীর বাবা রাজবাড়ীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন।

মামলাটি রোববার (২২ এপ্রিল) রাজবাড়ী সদর থানায় রেকর্ড হয়েছে। সোমবার (২৩ এপ্রিল) আদালতে ২২ধারায় ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

রাজবাড়ী থানার মামলা নং-৪০। ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১)/৩০। মামলায় উদয়পুর গ্রামের সৈয়দ আলী মন্ডলের ছেলে রেজাউল কসাই ছাড়াও একই গ্রামের সুজন মোল্লার স্ত্রী লাখিকে আসামি করা হয়েছে।

জানা যায়, ওই ছাত্রীর বাড়ি পাকুরিকান্দা গ্রামে। ঘটনার ৪-৫দিন আগে উদয়পুর গ্রামে সে তার বাবার আপন মামী পিয়ারা বেগমের সাথে ওই বাড়িতে বেড়াতে যায়। ওই বাড়িতে বেড়াতে যাওয়ার পর তার ওপর নজর পরে রেজাউলের। রেজাউলের সঙ্গে আগে থেকেই পিয়ারা বেগমের খালাতো বোন লাখির সখ্যতা ছিল। লাখির বাড়ি ও পিয়ারা বেগমের বাড়ি পাশাপাশি। সে কারণে রেজাউল তার মনের বাসনার কথা লাখির কাছে বলে। এতে লাখি রাজী হয় এবং কৌশলে গত ১৪এপ্রিল রাতে তার বাড়িতে রাত্রী যাপনের জন্য ওই ছাত্রীকে নিয়ে যায়। রাত ১০টার দিকে ওই ছাত্রী ও লাখি ঘরে বসে গল্প করছিল। এমন সময় রেজাউল ওই বাড়িতে যায়। গল্পগুজবের পর রাত ১১টার দিকে ওই ছাত্রী ও রেজাউলকে ওই ঘরের মধ্যে রেখে লাখি বের হয়ে এসে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়।

এরপর রেজাউল ওই ছাত্রীর শরীরের বিভিন্ন স্থানে হাত দিলে সে চিৎকার দেয়। এসময় রেজাউল গরু জবাই করা চাকু বের করে ওই ছাত্রীর গলায় ঠেকিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন সকাল ৮টার দিকে ওই ছাত্রী তার দাদী পিয়ারা বেগমের বাড়িতে ফিরে না গেলে তিনি এসে লাখির ঘরের দরজা খুলে তাকে উদ্ধার করেন। এসময় ওই ছাত্রী তার দাদীর কাছে ঘটনা খুলে বলে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রাজবাড়ী সদর থানায় মামলা করতে গেলে কর্তৃপক্ষ মামলা না নিয়ে তাকে ফিরিয়ে দেন। পরে বুধবার (১৮ এপ্রিল) ওই ছাত্রীর বাবা আদালতে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি রেকর্ড করার জন্য রাজবাড়ী থানার ওসিকে নির্দেশ দেন। আদালতের নির্দেশে রোববার (২২ এপ্রিল) মামলাটি সদর থানায় রেকর্ড হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর