,

রাজবাড়ীর আটদাপুনীয়া উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের আটদাপুনীয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ এপ্রিল) বিকেলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা বাচ্চু, বানীবহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ মিয়া ও সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা বক্তব্য দেন।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাঈদুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার দাস, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শাহাদত হোসেন ও নিফাজ মন্ডল বক্তব্য দেন।

এ সময় বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য কামরুল হক মিয়া, ফজলু রহমান, রাশিদা বেগম, লুৎফর রহমান ও মুনির হুসাইন শাহাজাদী বেগম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য আব্দুল হালিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, নির্বাচনের আগে বিদ্যালয়টি যে অবস্থানে আছে তার চেয়ে অনেক বেশি উন্নয়ন করা হবে। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি চাই তোমরা ভাল করে লেখাপড়া করো। তা না হলে প্রতিযোগিতার যুগে তোমরা পিছিয়ে পড়বে।

তিনি বলেন, কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। দেশকে যদি এগিয়ে নিতে হয় তাহলে প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে কারিগরি শিক্ষা চালু করতে হবে।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গান পরিবেশন করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর