,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী জামাল গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ওয়ান শুটারগান ও তিনটি কার্তুজসহ শীর্ষ সন্ত্রাসী জামাল পত্তনদারকে (৩৫) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) ভোরে জেলার গোয়ালন্দ উপজেলার বাহিরচর দৌলতদিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জামাল ওই উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়ার হোসেন পত্তনদারের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া জানান, জামাল একজন শীর্ষ সন্ত্রাসী। তিনি ২০১৪ সালে গোয়ালন্দের দৌলতদিয়ায় আলোচিত সাউথ ইস্ট ইউনিভার্সিটির ছাত্র রিপন হত্যা মামলার প্রধান আসামি। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র ও মারামারিসহ আরো পাঁচটি মামলা রয়েছে। এরমধ্যে ২০১৬ সালে একটি অস্ত্র মামলায় তাকে ২১ বছরের কারাদণ্ড দেন আদালত। ওই মামলায় বর্তমানে তিনি জামিনে ছিলেন। বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বাহিরচর দৌলতদিয়া এলাকা থেকে ওয়ান শুটারগান ও তিনটি কার্তুজসহ তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে জামালের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর