,

সাংবাদিক আশিকুর রহমান মোটরসাইকেল দুর্ঘটনায় আহত

News

রাজবাড়ী : জিটিভি’র (গাজী টিভি) রাজবাড়ী জেলা প্রতিনিধি ও রাজবাড়ী নিউজ২৪.কম এর বার্তা সম্পাদক মো. আশিকুর রহমান মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন।

শুক্রবার (২৭ এপ্রিল) দুপুরে জেলা সদরের উড়াকান্দায় নদী ভাঙন এলাকায় পেশাগত কাজ শেষে মোটরসাইকেলে উঠতে গিয়ে এ দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে আনা হলে সেখানে তার চিকিৎসা সেবা দেওয়া হয়। দুর্ঘটনায় তার বাম হাতের কুনুইয়ের একটি ছোট হাড় ভেঙে গেছে। চিকিৎসক জানিয়েছেন তার সুস্থ্য হতে কমপক্ষে এক মাস সময় লাগবে। এসময় পর্যন্ত তাকে বিশ্রামে থাকতে হবে।

এদিকে, তরুণ এ সাংবাদিকের আহত হওয়ার খবর শুনে তাৎক্ষনিকভাবে হাসপাতালে ছুটে যান রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিহাবুর রহমান, সাংবাদিক কামরুল মিঠু ও নবীব সাংবাদিক চঞ্চল সরদার।

এছাড়াও, তাৎক্ষনিকভাবে মোবাইলে যমুনা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক কাজী তানভীর মাহমুদ, ডিবিসি নিউজের প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, যুগান্তরের প্রতিনিধি হেলাল মাহমুদ, তৃতীয় মাত্রার প্রতিনিধি শেখ রঞ্জু আহমেদসহ অন্যান্য সাংবাদিকরা আহত সাংবাদিক আশিকুর রহমানের খোঁজ খবন নেন।

দ্রুত সুস্থ্যতার জন্য সকলের দোয়া কামনা করেছেন সাংবাদিক আশিকুর রহমান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর