,

বার কাউন্সিল নির্বাচন : রাজবাড়ীতে জাতীয়তাবাদী প্যানেলের প্রচারনা

News

আসন্ন বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন-২০১৮ এর জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে সাধারণ আসনের সদস্য প্রার্থী সাবেক এ্যাটনী জেনারেল ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল জামিল মোহাম্মদ আলী, ফজলুর রহমানের সহধর্মিণী রেখা ও সৈয়দা আশিফা আশরাফী পাপিয়াসহ আরো কয়েকজন সদস্য প্রার্থী গত ৩০শে এপ্রিল সকালে রাজবাড়ীর আদালত প্রাঙ্গণে গণসংযোগ করে আইনজীবী ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এ সময় রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, যুগ্ম-সম্পাদক এডঃ কে.এ বারী, দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজ, সদস্য রেজাউল করিম পিন্টু এবং এম.এ খালেদ পাভেল সহ বিএনপি সমর্থিত আইনজীবীরা উপস্থিত ছিলেন।

পরে রাজবাড়ী জেলা বারের সভাপতি এডঃ সফিকুল আজম মামুনের আমন্ত্রণে চা চক্রে যোগদেন ঢাকা থেকে আগত জাতীয়তাবাদী আইনজীবীগণ।

এরআগে উল্লেখিত আইনজীবী নেতৃবৃন্দ গত ২৯শে এপ্রিল রাত ১০টার দিকে ঢাকা থেকে রাজবাড়ীর দৌলদ্দিয়া ঘাটে পৌছলে দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজ, যুগ্ন সম্পাদক আবুল কাশেম ও জেলা বিএনপি সদস্য এম এ খালেদ পাভেল সহ অন্যান্য গোয়ালন্দ নেতা কর্মীরা তাদেরকে অভ্যর্থনা জানিয়ে জেলা সার্কিট হাউজে নিয়ে আসেন।

এসময় সেখানে উপস্থিত জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, অবস্থান করেন ও তাদের সাথে থাকা অন্যান্য দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এরপর রাত সাড়ে ১১টায় তারা শহরের কেনটন চাইনিজে নৈশ্যভোজে অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর