,

গোয়ালন্দে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে কিশোরকে হত্যা

News

গোয়ালন্দ : রাজবাড়ী জেলার গোয়ালন্দে বিজয় (১৪) নামের এক কিশোরকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা শুক্রবার (৪ মে) গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

বিজয় ওই গোয়ালন্দ পৌরসভার বিন্দুপাড়া এলাকার লক্ষণ দাসের ছেলে। ফরিদপুর থেকে বৃহস্পতিবার (৩ মে) রাতে ঢাকায় নেওয়ার পথে বিজয় মারা যায়।

গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ মীর্জা আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার  লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বুধবার (২ মে) দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাব্য রাহা (১৩) ও তীব্র রাহা (১২) নামের দুই কিশোর ক্রিকেট ব্যাট দিয়ে বিজয়কে মারধর করে। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে বুধবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে  বৃহস্পতিবার রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বিজয় মারা যায়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর