,

প্রতিমন্ত্রী ও এমপি’র সাথে রাজবাড়ী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

News

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের নেতৃত্বে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ গতকাল ৪ঠা মে বিকাল ৪টায় রাজবাড়ী সার্কিট হাউজে শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান ও মতবিনিময় করেন।
মতবিনিময়কালে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম অপসাংবাদিকতা রোধ করাসহ অর্ধশিক্ষিত ও অশিক্ষিতরা যাতে সাংবাদিকতার মতো পেশায় প্রবেশ করতে না পারে সে ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য রাজবাড়ী প্রেসক্লাবের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। এছাড়াও তারা বস্তুনিষ্ঠভাবে সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের আহ্বান জানান।
এ সময় সার্কিট হাউজে জেলা প্রশাসক মোঃ শওকত আলী, সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সহধর্মিনী মিসেস সাঈদা হাকিম, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি এম. মনিরুজ্জামান ও কাজী আব্দুল কুদ্দুস বাবু, সহ-সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন ও শহিদুল ইসলাম হিরণ, অর্থ সম্পাদক মোঃ মতিউর রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য আবু মুসা বিশ্বাস, এম.দেলোয়ার হোসেন, আবুল কালাম ও মিসেস কামরুন্নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর