,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

প্রতিমন্ত্রী ও এমপি’র সাথে রাজবাড়ী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

News

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের নেতৃত্বে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ গতকাল ৪ঠা মে বিকাল ৪টায় রাজবাড়ী সার্কিট হাউজে শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান ও মতবিনিময় করেন।
মতবিনিময়কালে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম অপসাংবাদিকতা রোধ করাসহ অর্ধশিক্ষিত ও অশিক্ষিতরা যাতে সাংবাদিকতার মতো পেশায় প্রবেশ করতে না পারে সে ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য রাজবাড়ী প্রেসক্লাবের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। এছাড়াও তারা বস্তুনিষ্ঠভাবে সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের আহ্বান জানান।
এ সময় সার্কিট হাউজে জেলা প্রশাসক মোঃ শওকত আলী, সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সহধর্মিনী মিসেস সাঈদা হাকিম, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি এম. মনিরুজ্জামান ও কাজী আব্দুল কুদ্দুস বাবু, সহ-সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন ও শহিদুল ইসলাম হিরণ, অর্থ সম্পাদক মোঃ মতিউর রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য আবু মুসা বিশ্বাস, এম.দেলোয়ার হোসেন, আবুল কালাম ও মিসেস কামরুন্নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর