,

রাজবাড়ীতে পরীক্ষা দিতে গিয়ে অপহরণ ও মারপিটের শিকার ছাত্রলীগনেতা

News

রাজবাড়ী : রাজবাড়ীতে এইচএসসি পরীক্ষা দিতে গিয়ে অপহরণের পর মারপিটের শিকার হয়েছেন হাসিবুল হোসেন শান্ত (২০) নামে এক ছাত্রলীগনেতা।

বুধবার (০৯ মে) সকালে জেলা শহরের ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজে অর্থনীতি প্রথম পত্র পরীক্ষা দিতে গেলে সন্ত্রাসীরা তাকে তুলে নিয়ে যায়।

শান্ত রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের বড় লক্ষীপুর গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে। তিনি রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক।

হাসিবুল হোসেন শান্ত বলেন, এক মাস আগে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার সন্ত্রাসী পিয়াল আমার কাছে মোটরসাইকেল ধার চায়। ওইসময় আমি তাকে মোটরসাইকেল দিতে অস্বীকৃতি জানাই। তখন সে আমাকে হুমকি দিয়ে বলে- ‘বিষয়টি মাথায় রাখিস’। বুধবার সকাল সাড়ে ৯ টার একটু আগে আমি এইচএসসি’র অর্থনীতি প্রথম পত্র পরীক্ষা দেওয়ার জন্য ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজে ঢুকছিলাম। এসময় পিয়ালসহ তার গ্রুপের ১০-১২ জন সন্ত্রাসী আমার মাথায় পিস্তল ঠেকিয়ে অপহরণ করে রাজবাড়ী ফায়ার সার্ভিস অফিসের পিছনে নিয়ে যায়। সেখানে নিয়ে তারা আমাকে লোহার রড দিয়ে বেধরক মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়ার চেষ্টা করে। এসময় আমার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। এর প্রায় এক ঘন্টা পর আমি বন্ধুদের সহযোগিতায় আহত অবস্থায় পরীক্ষার হলে গিয়ে পরীক্ষা দিই।

এ ঘটনায় পিয়াল ও তার সহযোগিদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়েরে করা হয়েছে বলেও জানান ছাত্রলীগনেতা শান্ত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর