,

গোয়ালন্দে ৯ মাদকসেবীর কারাদণ্ড

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় নয় মাদকসেবীকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৩ মে) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ সাদীদ এ দণ্ডাদেশ দেন। এর আগে বিকেলে উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকা থেকে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

দণ্ডাদেশপ্রাপ্ত মাদকসেবীরা হলেন- দিনাজপুর জেলার ঘোনারঘাট উপজেলার বেলাইন গ্রামের আল আমিন (৩৬), ফরিদপুর জেলা শহরের গোয়ালচামট এক নম্বর সড়ক এলাকার আবু বক্কর বেপারী, ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার দক্ষিণ কামার গ্রামের শ্রী সুজন কুমার (২৮), পাবনা জেলার চাটমোহর উপজেলার কড়োকোলা গ্রামের দিসু নাথ ঋষি (৪২), একই উপজেলার বোনাইনগর গ্রামের সচিন ঋষি (৩৮), রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর রেল কলোনী এলাকার আনোয়ার হোসেন(৩৪), রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার রতন শেখ (৩৪), মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার শহিদুল ইসলাম জনি (২৭) ও একই জেলার ঘিওর উপজেলার পুস্তা গ্রামের রাজু মিয়া(২৪)।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, বিকেলে দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় অভিযান চালিয়ে ৩৫ পিস ইয়াবা ও বিপুল পরিমাণ মাদক গ্রহণের উপকরণসহ নয় মাদকসেবীকে আটক করা হয়। এরপর সন্ধ্যায় তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। পরে উদ্ধারকৃত মাদকদ্রব্য পুড়িয়ে ধ্বংস করা হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর