,

ছেলের জন্মদিনের কেক নিয়ে বাড়ি ফেরা হলো না বরকতের

News

রাজবাড়ী : ছেলের জন্মদিনের কেক নিয়ে বাড়ি ফেরা হলো না বরকতের (৪০)। ঘাতক ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারালেন তিনি।

সোমবার (১৪ মে) রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকায় হর্টিকালচারের গেটের সামনে নির্মাণাধীন ফোর লেন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বরকত রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, শ্রীপুর বাজারে বরকতের কম্পিউটার মেরামতের দোকান ছিলো। অল্প কিছু দিন ধরে তিনি রাজবাড়ী শহরের পৌর ইউ মার্কেটে দোকান করেছেন। রাত ৮টার দিকে বরকত দোকান বন্ধ করে শ্রীপুর কাদেরীয়া বেকারী থেকে ছেলের জন্মদিনের কেক নিয়ে বাইসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। এসময় তিনি রাজবাড়ী হর্টিকালচারের সামনে পৌঁছালে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি খালি ট্রাক তাকে চাপা দিয়ে চালক ও হেলপার ট্রাকটি সেখানে রেখে ফেলে পালিয়ে যায়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান বরকত।

এদিকে, এ ঘটনার পর উত্তেজিত জনতা ট্রাকটির সামনের গ্লাস ভাংচুর করে। এর কিছুক্ষণ পরে উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দিলে পুলিশ তা নিভিয়ে ফেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশীদ বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর