,

বালিয়াকান্দিতে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভ্যানচালক আটক

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কাশেম মিয়া (৫০) নামে এক ভ্যানচালককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৫ মে) সকাল ১১ টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় কাশেম মিয়ার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। কাশেম নবাবপুর ইউনিয়নের দক্ষিবাড়ী বলদাখাল গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

ওই ছাত্রীর মা বলেন, আমার মেয়ে পদমদী গ্রামের একটি প্রাইমারী স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে আমি আমার মেয়েকে স্কুলে দিয়ে আসি। সকাল ১১ টার দিকে আমার মেয়ে টিফিন নেওয়ার জন্য স্কুল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এসময় সে স্থানীয় একটি কলাবাগানের কাছে এলে ভ্যানচালক কাশেম মিয়া তাকে কলাবাগানের মাঝখানে নিয়ে যায়। সেখানে নিয়ে কাশেম আমার মেয়ে জাপটে ধরে শরীরে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং মুখ চেপে ধরে ধষণের চেষ্টা করে। এসময় আমার মেয়ের চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে এবং কাশেমকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে মেয়ের কাছ থেকে সবকিছু শুনে কাশেমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করি।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম বলেন, চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে ভ্যানচালক কাশেমকে আটক করে আমার কাছে ফোন করে স্থানীয়রা। পরে আমি ফোর্স পাঠিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর