,

দু:স্থ রোজাদারদের ইফতার ও সেহরি’র ব্যবস্থা করলেন আশরাফুল ইসলাম

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার দু:স্থ রোজাদারদের জন্য পুরো রমজান মাস জুড়ে ইফতার ও সেহরি’র ব্যবস্থা করেছেন ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী অ্যাসোসিয়েশন (ইপিবিএ)-এর সহ-সভাপতি রাজবাড়ীর কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী মো. আশরাফুল ইসলাম।

প্রবাস থেকে আশরাফুল ইসলামের পাঠানো টাকা দিয়ে রোজাদারদের জন্য ইফতার ও সেহরি’র খাদ্য সামগ্রী কিনে তা বিতরণ করে চলেছে রাজবাড়ী জেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘ARS Foundation’। আশরাফুল ইসলাম এই সংগঠনের প্রধান উপদেষ্টা।

আশরাফুল ইসলাম কর্তৃক দু:স্থ রোজাদারদের ইফতার ও সেহরি’র ব্যবস্থার বিষয়টি ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে  নিশ্চিত করেছেন ‘ARS Foundation’ এর সভাপতি শামীম হাসান। তিনি বলেন, এই সেবা পুরো রমজান মাস জুড়েই চলবে।

আশরাফুল ইসলামের জন্ম ও বেড়ে ওঠা রাজবাড়ী জেলা সদরের দাদশী ইউনিয়নে মোহাম্মদপুর গ্রামে। তার বাবা মো. জাহাঙ্গীর হোসেন ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। দীর্ঘ ২৬ বছর ধরে ফ্রান্সে বসবাস করছেন আশরাফুল ইসলাম। এই দীর্ঘ সময় ফ্রান্সে থাকলেও নিজ জন্মভূমি রাজবাড়ীকে হৃদয়ে লালন করেন এই দানবীর। জেলার সামাজিক উন্নয়ন, অসহায় দরিদ্র মানুষের সহযোগীতা, মেধাবী শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণে তার অবদান স্মরণীয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর