,

রাজবাড়ীর বসন্তপুরে খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলা বিএনপির সদস্য ও সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাজেদুল বিশ্বাস সাজ্জাদের ব্যক্তিগত উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮  জুন) সন্ধ্যায় বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন সানরাইজ কিন্ডার গার্টেন স্কুলের মাঠে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও শহীদওহাবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিউদ্দিন আহমেদ কাশেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বসন্তপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামাল মিয়া, সিনিয়র সহ-সভাপতি সেলিম খাঁন ও বসন্তপুর ইউনিয়ন কৃষক দলের সভাপতি হালিম মিয়া।

অন্যান্যের মধ্যে বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শহিদ শিকদার, স্থানীয় বিএনপি নেতা বায়েজীদ সুলতান বকুল কাজী, গফুর শিকদার, আরজু খাঁন, হাকাম, যুবদল নেতা উজ্জল খাঁন, ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতারের আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি নেতা সাজেদুল বিশ্বাস সাজ্জাদ বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে সরকার বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কথিত জিয়া অরফানেজ ট্রাস্টের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় ৫ বছরের কারাদন্ডে দন্ডিত করে কারাগারে আটকে রেখছেন। তাকে নির্বাচন থেকে বাইরে রাখতেই এ দন্ড দেওয়া হয়েছে। আমাদের দেশনেত্রী খালেদা জিয়া কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। আমাদের নেত্রীকে কারাগার থেকে মুক্তি করতে দলের কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে আমরা রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

Comments

comments

     এ জাতীয় আরো খবর