,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ী জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা

News
মো. আরিফুজ্জামান ও এম.এ খালেদ পাভেল।

রাজবাড়ী : দীর্ঘ ১৪ বছর পর রাজবাড়ী জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। ঘোষিত কমিটিতে রাজবাড়ী সরকারি কলেজ ছাত্র সংসদের প্রাক্তন ভিপি মো. আরিফুজ্জামান আরিফকে সভাপতি এবং যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এম.এ. খালেদ পাভেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১৩ জুন) ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ আকরামুল হাসান এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম রুমান, নাঈমুল হাসান বেনিন, সোহেল মণ্ডল, মনোয়ার হোসেন মিন্টু, রেজাউল হাসান মিঠু, মেহেদী হাসান তোতা, যুগ্ম-সম্পাদক তুহিনুর রহমান তুহিন, মো. শামীম আহসান, ওমর ফারুক মিয়া, নাজমুস সাকিব, সংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক ও সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাসেল।

এর আগে ২০০৪ সালে শেষবারের মতো ১২ সদস্য বিশিষ্ট রাজবাড়ী জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়।

নতুন দায়িত্বপ্রাপ্ত জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল বলেন, আমাকে যোগ্য মনে করে কমিটির সাধারণ সম্পাদক করায় আমি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ আকরামুল হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া, রাজবাড়ী জেলা ছাত্রদলের যেসকল নেতাকর্মীরা সবসময় আমার পাশে থেকে সংগঠনের জন্য আমার কাজে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, এম.এ. খালেদ পাভেলকে রাজবাড়ী জেলা বিএনপির অন্যতম সদস্য এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেকের জ্যেষ্ঠ্য পুত্র।

Comments

comments

     এ জাতীয় আরো খবর