,

রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ

News

রাজবাড়ী :  ‘মানুষ মানুষের জন্য-মানুষই পারে-আর একটি মানুষকে, সহায়তা করতে’-এই শ্লোগান কে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও অসহায়, দু:স্থ, প্রতিবন্ধী মানুষের মধ্যে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নতুন পোশাক বিতরণ করেছে হেল্পফুল অরগানাইজেশন ফর দ্য পিপুল (হোপ) নামে সেচ্ছাসেবী একটি সংগঠন।

বৃহস্পতিবার (১৪জুন) সকাল সাড়ে ১০টায় পৌর ইংলিশ মার্কেটের দ্বিতীয় তলায় হোপের অস্থায়ী কার্যালয়ে রে কম্পিউটার ট্রেনিং সেন্টারের সৌজন্যে অর্ধ শতাধিক নারী পুরুষের মাঝে লুঙ্গি,শাড়ি ও থান কাপড় বিতরণ করে সংগঠনের সদস্যরা। এ সময় কয়েকজন কে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হেল্পফুল অরগানাইজেশন ফর দ্য পিপুল (হোপ) এর সভাপতি গোলাম রব্বানী, সাধারন সম্পাদক আসাদ মিয়া,যুগ্ন সম্পাদক মোঃ সোহেল,প্রচার সম্পাদক নুরুন নাহার রূপা,সদস্য মোঃ রাব্বি,রনি সহ হোপের সদস্যরা।

সংগঠনের সভাপতি গোলাম রব্বানী রাজবাড়ী :  ‘মানুষ মানুষের জন্য-মানুষই পারে-আর একটি মানুষকে, সহায়তা করতে’-এই শ্লোগান কে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও অসহায়, দু:স্থ, প্রতিবন্ধী মানুষের মধ্যে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নতুন পোশাক বিতরণ করেছে হেল্পফুল অরগানাইজেশন ফর দ্য পিপুল (হোপ) নামে সেচ্ছাসেবী একটি সংগঠন।

সংগঠনের সভাপতি গোলাম রব্বানী জানান, যারা সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামীতে সকলে হোপের সাথে থাকবেন এই কামনাই করি।এবারে যারা সহায়তা করেছেন তারা হলেন- মোঃ রফিকুল ইসলাম খান,শাহরিয়া,আলিফ,রাহাত,নিধি উসলাম,নান্নু,রাজবাড়ী সরকারী কলেজ রোভার গ্রুপ,জাকির,প্রদীপ,শওকত ইসলাম,রোবায়েতহাসান,মনজুরুল ইসলাম,ফারজানা ইসলাম,আমিনুল ইসলাম,মোস্তাফিজুর রহমান মামুন,রকিবুল ইসলাম,আপশিতা বিশ্বাস,মেখ মোঃ মিলন,আলতাফ হোসেন,রে কম্পিউটার সহ হোপের অনান্য সদস্য বৃন্দ। সবাই হোপ পরিবারের জন্য দোয়া করবেন এবং গরিব অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়াবেন।

উল্লেখ্য, বিগত ২০১৩ সাল থেকে হোপের সদস্যরা বিভিন্ন মানুষের সহযোগীতা সংগ্রহ করে অহসায় মানুষের মুখে ঈদের হাসি ফুটাতে ঈদ বস্ত্র প্রদান করে আসছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর