,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ

News

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে শেষ হলো আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ এর পরিচালনায় বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা এবং মনোজ্ঞ সংগীতানুষ্ঠান।  প্রয়াত সফল চেয়ারম্যান আনিসুর রহমান (আন্জু) এর স্মৃতির প্রতি সম্মান রেখেই এই বর্ণাঢ্য আয়োজন অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী জেলার সুলতানপুর ইউনিয়নের ধর্মশী স্কুল প্রাঙ্গনে ঈদ উল ফিতর এর তৃতীয়দিন, সোমবার বিকেল ৫টা থেকে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠ দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন, প্রয়াত আনিসুর রহমান (আন্জু) র ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, সভাপতি, আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ – ইমরুল ইসলাম বাবলু। উক্ত অনুষ্ঠান সভাপতি হিসেবে বক্তব্য রাখেন, প্রয়াত আনিসুর রহমান (আন্জু) র বড়ভাই আবুল মনসুর মিয়া।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এম এ খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও  প্রয়াত চেয়ারম্যান আনিসুর রহমান (আন্জু) এর ফুফাতো ভাই – এ্যাড. ইমদাদুল হক বিশ্বাস। উক্ত অনুষ্ঠানে অতিথি মহোদ্বয় তাঁদের স্ব স্ব বক্তব্য তুলে ধরেন এবং প্রয়াত সফল চেয়ারম্যান আনিসুর রহমান (আন্জু) র ভালোবাসার জায়গা রাজবাড়ী তথা সুলতানপুর ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড র কথা তুলে ধরেন এবং তাঁরা আনিসুর রহমান (আন্জু) হত্যার বিচার দাবি করেন।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সদ্য ঘোষিত রাজবাড়ী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও ভলেন্টিয়ার ফর রাজবাড়ী র প্রেসিডেন্ট – খালেদ পাভেল, বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক গোলাম কাশেম, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক – নুরুল নেওয়াজ নুরু, তরুন দলের সহ-সভাপতি – মোঃ আনোয়ার সরদার, দৈনিক যুগান্তরের বিজ্ঞাপন ম্যানেজার -সুলতান মাহমুদ স্বপন,আনিসুর রহমান (আন্জু) র ঘনিষ্ঠ বন্ধু ও  অনুষ্ঠান পরিচালনা কমিটি র আহ্ববায়ক – আজিজুল হক খাঁন।

উক্ত অনুষ্ঠানের শেষ পর্বে প্রধান অতিথি , বিশেষ অতিথি সহ সকলে, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গুণীজন দের কে সম্মামনা স্মারক হিসেবে ক্রেষ্ট প্রদান করেন। যেটা সুলতানপুর ইউনিয়নের এটাই প্রথম এতো বড় মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানের একদম শেষ পর্বে  আপন শিল্পী গোষ্ঠীর মনোজ্ঞ সংগীতানুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

 

 

রাজবাড়ী তথা সুলতানপুর ইউনিয়নের জনগণের প্রাণের দাবি এমন একটি মহতী উদ্যোগে অংশ নিতে তাঁরা প্রতি বছর এই ভাবেই সফল অনুষ্ঠান দেখতে চায় এবং তাঁদের প্রানপ্রিয় প্রয়াত চেয়ারম্যান (আন্জু) এর স্মৃতি বিজড়িত “আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ” এর উৎত্তোর সাফল্য কামনা করেন।

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর