,

রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড

News

রাজবাড়ী : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতের রাজবাড়ীতে জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল করতে গলে পুলিশের বাঁধায় তা পন্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার (২১ জুন) বিকেলে শহরের রেল স্টেশন এলাকায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ. খালেকের চেম্বার প্রাঙ্গন থেকে মিছিলটি বের করতে গেলে এতে বাঁধা দেয় পুলিশ।

জেলা ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল নেতৃত্বে দিচ্ছিলেন মিছিলটির। এসময় ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা মিছিলে অংশ নিতে এলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেন। পরে ছাত্রদলের নেতাকর্মীরা অ্যাডভোকেট এম.এ. খালেকের চেম্বার প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করেন।  এতে বক্তব্য দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ. খালেদ পাভেল।

তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে সরকার বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কথিত জিয়া অরফানেজ ট্রাস্টের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় পাঁচ বছরের কারাদন্ডে দন্ডিত করে কারাগারে আটকে রেখছেন। তাকে নির্বাচন থেকে বাইরে রাখতেই এ দন্ড দেওয়া হয়েছে। আমাদের দেশনেত্রী খালেদা জিয়া কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। আমরা তার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি জানাই।

Comments

comments

     এ জাতীয় আরো খবর