,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড

News

রাজবাড়ী : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতের রাজবাড়ীতে জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল করতে গলে পুলিশের বাঁধায় তা পন্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার (২১ জুন) বিকেলে শহরের রেল স্টেশন এলাকায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ. খালেকের চেম্বার প্রাঙ্গন থেকে মিছিলটি বের করতে গেলে এতে বাঁধা দেয় পুলিশ।

জেলা ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল নেতৃত্বে দিচ্ছিলেন মিছিলটির। এসময় ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা মিছিলে অংশ নিতে এলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেন। পরে ছাত্রদলের নেতাকর্মীরা অ্যাডভোকেট এম.এ. খালেকের চেম্বার প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করেন।  এতে বক্তব্য দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ. খালেদ পাভেল।

তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে সরকার বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কথিত জিয়া অরফানেজ ট্রাস্টের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় পাঁচ বছরের কারাদন্ডে দন্ডিত করে কারাগারে আটকে রেখছেন। তাকে নির্বাচন থেকে বাইরে রাখতেই এ দন্ড দেওয়া হয়েছে। আমাদের দেশনেত্রী খালেদা জিয়া কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। আমরা তার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি জানাই।

Comments

comments

     এ জাতীয় আরো খবর