,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার কুখ্যাত মাদক ব্যাবসায়ী আমিনুল ইসলাম শেখ ওরফে আমিন হুজুর (২৮) ফেনসিডিলসহ দুইবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হবার পর এবার ৩০৫ পিস ইয়াবাসহ আটক হয়েছেন।

শুক্রবার (২২ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা সদরের শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা রেলগেট এলাকা থেকে তাকে আটক করেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। আমিন হুজুর ওই গ্রামের মৃত নুরুল ইসলাম শেখের ছেলে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া বলেন, আমিনুল ইসলাম মাদরাসায় পড়ালেখা করেছেন। এ কারণে তিনি মানুষের কাছে আমিন হুজুর নামে পরিচিত। বেশ কয়েক বছর ধরে আমিন হুজুর মাদকের ব্যবসা করে আসছেন। তার বিরুদ্ধে মোট চারটি মাদক মামলা রয়েছে। ২০১৬ সালের ২৯ জানুয়ারি তিনি ২৭৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৩৬ হাজার টাকাসহ নিজ বাড়ি থেকে র‌্যাবের হাতে আটক হন। এছাড়া ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর ৫০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এরপর জামিনে বের হয়ে আমিন হুজুর আবারও মাদক ব্যবসা করতে থাকেন। বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নিমতলা রেলগেট এলাকার দেওয়ান ফুড ভিলেজ হোটেলের সামনে থেকে ৩০৫ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এ ব্যাপারে আমিন হুজুরের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর