,

কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মানিক গাজী গ্রেফতার

News

রাজবাড়ী : নাশকতার অভিযোগে দায়েরকৃত মামলায় ঢাকা কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মনিরুজ্জামান গাজী মানিককে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৭ জুন) দিবাগত রাতে রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের কোলারহাট এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মানিক ওই গ্রামের রশিদ গাজীর ছেলে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, ২০১২ সালে ঢাকার ধানমন্ডি থানায় দায়েরকৃত অগ্নিসংযোগ ও নাশকতার মামালায় তাকে গ্রেফতার করা হয়েছে।

মানিকের গ্রেফতারের খবরে রাতেই তার বাড়ি ও থানায় ছুটে যান এলাকাবাসী ও দলীয় নেতাকর্মী। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে মানিককে কারাগারে পাঠানো হয়।

মানিককে আদালতে নেওয়ার খবরে সেখানে ছুটে যায় কয়েক’শ নেতাকর্মী। জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এম এ খালেক, সহ-সভাপতি আবুল হোসেন গাজী, যুগ্ম-সম্পাদক গোলাম কাশেম, দপ্তর সম্পাদক খোন্দকার নুরুল নেওয়াজ, সহ-দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খালেদ পাভেল, যুগ্ম-সম্পাদক ওমর ফারুক মিয়া, সংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাসেল, ঢাকা কলেজ ছাত্রদল নেতা আজহার হোসেনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর