,

রাজবাড়ীতে ছাত্রদলের বিক্ষোভ

News

রাজবাড়ী : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ সারাদেশে ছাত্রদলের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

বুধবার (১১ জুলাই) দুপুরে শহরের রেল স্টেশন এলাকায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ. খালেকের চেম্বার প্রাঙ্গনে এ কর্মসূচী পালন করা হয়।

জেলা ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল নেতৃত্বে প্রথমে অ্যাডভোকেট এম.এ. খালেকের চেম্বার প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। কিন্তু, মিছিলটি শহরের প্রধান সড়কে ওঠার চেষ্টা করলে তাতে বাঁধা দেয় পুলিশ। পরে ওই চেম্বার প্রাঙ্গনে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করে ছাত্রদলের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তব্য দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ. খালেদ পাভেল। এসময় জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক শামীম আহসান, সাংগঠনিক সম্পাদক রাসেল শেখ, ছাত্রদল নেতা সাঈদ মোল্লা, নাকিব আহসান নূর, মিজানুর রহমান লিমন, ফরিদুল ইসলাম ফরিদ, গোলাম সারোয়ার বাবু, আরজাদ হোসেন আজাদ, রবিন উদ্দিন, আতিয়ার শিকদার আতিক, সাইফুল রহমান, লিখন হোসেন, রুবেল মন্ডল, এস.এম মামুন, ওমর, গাফফার মোল্লা, সোহানুর রহমানসহ ছাত্রদলের প্রায় দুই শ’ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল তার বক্তব্যে বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে সরকার বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কথিত জিয়া অরফানেজ ট্রাস্টের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় পাঁচ বছরের কারাদন্ডে দন্ডিত করে পরিত্যাক্ত জড়জীর্ণ কারাগারে আটকে রেখছেন। তাকে নির্বাচন থেকে বাইরে রাখতেই এ দন্ড দেওয়া হয়েছে। আমাদের দেশনেত্রী খালেদা জিয়া কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। এছাড়াও আমাদের কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের বিরুদ্ধে সারাদেশে ১৫৯টি মামলা করা হয়েছে। যা নজির বিহীন। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমান ও ইসহাক সরকারসহ সারাদেশে ছাত্রদলের সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতেদর মুক্তির দাবি জানাই।

Comments

comments

     এ জাতীয় আরো খবর