,

রাজবাড়ীতে ‘জিহাদ সুপার শপ অ্যান্ড ভ্যারাইটিজ স্টোর’ এর উদ্বোধন

News

রাজবাড়ীতে বাজার করার ভোগান্তি আর নয়। এখন থেকে এক দোকানেই পাওয়া যাবে মাছ-মাংস থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব পণ্য। দোকানটির নাম দেওয়া হয়েছে ‘জিহাদ সুপার শপ অ্যান্ড ভ্যারাইটিজ স্টোর’।

শুক্রবার (২৭ জুলাই) বিকেলে রাজবাড়ী মাছ বাজার সংলগ্ন সুপার শপটির শুভ উদ্বোধন করেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেক।

দোকানটির মালিক মো. আবুল হাসেম ফকির সায়েম জানান, তার এই সুপার শপে পাওয়া যাবে বিভিন্ন প্রজাতির তাজা মাছ। সেজন্য তৈরি করা হয়েছে বেশ কয়েকটি পানির হাউজ। এছাড়াও পাওয়া যাবে কোয়েল পাখি, কবুতর, হাঁস, মুরগী ও খাশীর মাংস। সেই সাথে থাকছে ডিম, বিভিন্ন ধরণের সবজি, ফল, কসমেটিক সামগ্রী, আরএফএল পণ্য, মেলামাইন পণ্য, সিরামিক পণ্যসহ সকল নিত্য প্রয়োজনীয় জিনিস। ক্রেতাদের সুবিধার্তে হোম ডেলিভারীরও ব্যবস্থা করা হয়েছে।

সুপার সপটির শুভ উদ্বোধন উপলক্ষে পণ্য কিনলেই ক্রেতারা পাবেন লাকী কুপন। আর এ লাকী কুপনে পুরস্কার হিসেবে পাঁচটি মোটর সাইকেল, একটি ফ্রিজ, একটি টেলিভিশন, একটি গহনা ও একটি সেলাই মেশিন রয়েছে বলেও জানান সায়েম।

Comments

comments

     এ জাতীয় আরো খবর