,

সর্বশেষ :
‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব” রাজবাড়ীর বসন্তপুরে ভাবীকে যৌন নিপীড়নের অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিশেষ ভিজিএফ চাল বিতরণ

রাজবাড়ীতে ‘জিহাদ সুপার শপ অ্যান্ড ভ্যারাইটিজ স্টোর’ এর উদ্বোধন

News

রাজবাড়ীতে বাজার করার ভোগান্তি আর নয়। এখন থেকে এক দোকানেই পাওয়া যাবে মাছ-মাংস থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব পণ্য। দোকানটির নাম দেওয়া হয়েছে ‘জিহাদ সুপার শপ অ্যান্ড ভ্যারাইটিজ স্টোর’।

শুক্রবার (২৭ জুলাই) বিকেলে রাজবাড়ী মাছ বাজার সংলগ্ন সুপার শপটির শুভ উদ্বোধন করেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেক।

দোকানটির মালিক মো. আবুল হাসেম ফকির সায়েম জানান, তার এই সুপার শপে পাওয়া যাবে বিভিন্ন প্রজাতির তাজা মাছ। সেজন্য তৈরি করা হয়েছে বেশ কয়েকটি পানির হাউজ। এছাড়াও পাওয়া যাবে কোয়েল পাখি, কবুতর, হাঁস, মুরগী ও খাশীর মাংস। সেই সাথে থাকছে ডিম, বিভিন্ন ধরণের সবজি, ফল, কসমেটিক সামগ্রী, আরএফএল পণ্য, মেলামাইন পণ্য, সিরামিক পণ্যসহ সকল নিত্য প্রয়োজনীয় জিনিস। ক্রেতাদের সুবিধার্তে হোম ডেলিভারীরও ব্যবস্থা করা হয়েছে।

সুপার সপটির শুভ উদ্বোধন উপলক্ষে পণ্য কিনলেই ক্রেতারা পাবেন লাকী কুপন। আর এ লাকী কুপনে পুরস্কার হিসেবে পাঁচটি মোটর সাইকেল, একটি ফ্রিজ, একটি টেলিভিশন, একটি গহনা ও একটি সেলাই মেশিন রয়েছে বলেও জানান সায়েম।

Comments

comments

     এ জাতীয় আরো খবর