,

রাজবাড়ীর সকল সাংবাদিকদের এক ছাতার তলায় আনা হবে : কাজী ইরাদত আলী

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও রাজাবড়ী প্রেসক্লাবের আজীবন সদস্য কাজী ইরাদত আলী বলেছেন, সংবাদমাধ্যমের কাজ হচ্ছে সমাজের সত্যকে তুলে ধরা। কিন্তু অত্যান্ত দুঃখের বিষয়, প্রকৃত সংবাদগুলো পরিবেশন করার ক্ষেত্রে সাংবাদিকদের অনেক বাঁধা-বিপত্তির সম্মুখীন হতে হয়।

তিনি বলেন, রাজবাড়ীর পেশাদার সাংবাদিকদের মধ্যে কিছু দ্বিধা-বিভাজন রয়েছে। শিগগিরই আমি সকল সাংবাদিকদের নিয়ে বসবো। আলোচনার মাধ্যমে সকল সাংবাদিকদের এক ছাতার তলায় নিয়ে আসা হবে।

রোববার (২৯ জুলাই) রাজবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাজী ইরাদত আলী বলেন, রাজনৈতিক ক্ষেত্রে একজন যোগ্য ব্যক্তি যদি যোগ্য চেয়ারে বসেন তাহলে তাকে দিয়ে রাজবাড়ীবাসীর সকল সুযোগ-সুবিধা বাস্তবায়ন করা সম্ভব। কিন্তু, একজন অযোগ্য লোক যদি কোন কারণে সেই চেয়ারে বসেন তাহলে কিন্তু সেটা সম্ভব না।

প্রতিদিনের সংবাদের রাজবাড়ী জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেক, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক এবং সহ-সভাপতি ও জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল কুদ্দুস বাবু।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক অরুপ দত্ত হলি, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক মো. শিহাবুর রহমান, যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, জিটিভি ও সারাবাংলার জেলা প্রতিনিধি এবং রাজবাড়ী নিউজ২৪.কম এর বার্তা সম্পাদক মো. আশিকুর রহমান, তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধ শেখ রঞ্জু আহমেদ, ইত্তেফাকের জেলা প্রতিনিধি মো. মাহফুজুর রহমান, বিজয় টিভির জেলা প্রতিনিধি মামুনসহ অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন রাজবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর