,

রাজবাড়ীর বসন্তপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

News

রাজবাড়ী : স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর স্টেশন বাজারে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ আগস্ট) বাদ আছর বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. শাহিন ফকির শাফিনের ব্যক্তিগত সহযোগীতায় এ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক দেওয়ান মো. ফিরোজ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আক্কাস আলী ফকির, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ঈশা খাঁন, বসন্তপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী লুৎফর রহমান, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কাজী নজরুল ইসলাম, মতিয়ার বিশ্বাস, আওয়ামী লীগ কর্মী জুলহাস শেখ, রানা ফকির, রাশেদুল ইসলাম রুবেল, সাবেক ছাত্রলীগ নেতা সুজন মৃধা, ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম, নাসির উজ্জামান রিয়ানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ ও বাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট একদল ঘাতকের বুলেটে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্য এবং ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালে সর্বোচ্চ আত্মত্যাগকারী শহীদ এবং বিভিন্ন সময় গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বসন্তপুর স্টেশন বাজার জামে মসজিদের ইমাম মো. মহিউদ্দিন। মোনাজাত শেষে প্রায় ৫০০ মানুষের মধ্যে তোবারক বিতরণ করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর