,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

বিদ্যুতের আলোয় আলোকিত হলো বসন্তপুরের ২০৪ টি পরিবার

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের সাতটি গ্রামের ২০৪ টি পরিবার পল্লী বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। এতে আনন্দ প্রকাশ করেছে এসব পরিবারগুলো।

রোববার (১৯ আগস্ট) সন্ধ্যায় ওই ইউনিয়নের বাজিতপুর ইবতেদায়ী মাদরাসায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সুইচ টিপে পল্লী বিদ্যুতের সাত কিলোমিটারের এই নতুন সংযোগ উদ্বোধন করেন শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়ে গেছেন। আর তার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ সবদিকে দিয়ে এগিয়ে যাচ্ছে। এরমধ্যে বিদ্যুৎ খাত অন্যতম। আজকের দিনে আমরা শপথ করি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং দেশের স্বার্থে সকলে একসাথে কাজ করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম গোলদার, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফি, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা-২ এর পরিচালক হাবিবুর রহমান হবি ও বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ মান্নান গাজী।

বসন্তপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ট মন্ডলীর সদস্য মোঃ আইয়ুব আলী ফকির, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ ফিরোজ, বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ শাহিন ফকির শাফিন, বসন্তপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী লুৎফর রহমান, মালয়েশিয়া যুবলীগের সাধারণ সম্পাদক তাসকিন আহমেদ, বসন্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা সুজন মৃধা প্রমুখ।  অনুষ্ঠান পরিচালনা করেন বসন্তপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ আমিনুল হক মুকুল।

রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম গোলদার জানান, বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর, উদয়পুর, বড় রঘুনাথপুর, গাবলা, কোলা, বেজ কোলা ও বাজিতপুর গ্রামে সাত কিলোমিটারের এই নতুন বিদ্যুৎ সংযোগে ব্যায় হয়েছে এক কোটি সাত লাখ টাকা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর