,

সাংবাদিক নদী হত্যাকারীদের শাস্তির দাবিতে রাজবাড়ীতে মানবন্ধন

News

রাজবাড়ী : আনন্দ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন রাজবাড়ীর সাংবাদিকরা।

শনিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় আনন্দ টিভি পরিবার রাজবাড়ী’র আয়োজনে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

আনন্দ টিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলামেরর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক, যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, রাজবাড়ী নিউজ২৪.কম-এর বার্তা সম্পাদক এবং জিটিভি ও সারাবাংলার জেলা প্রতিনিধি মো. আশিকুর রহমান, বিজয় টিভির প্রতিনিধি আল মামুন, এনজিও রাস’র নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু, জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান সাকিব রাফি।

এ সময় আরটিভির জেলা প্রতিনিধি এম. মনিরুজ্জামান, প্রথম আলোর প্রতিনিধি এজাজ আহমেদ, সমকালের প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, দীপ্ত টিভির প্রতিনিধি রুবেলুর রহমান, মাছরাঙা টিভির প্রতিনিধি ইমরান হোসেন মনিম, সদর উপজেলা ছাত্রলীগের সভপতি সামছুল সালেহীন অপুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা সাংবাদিক নদী হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসঙ্গে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর