,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

পাংশায় ২ টি আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

News

পাংশা : রাজবাড়ীর পাংশায় একটি একনালা বন্দুক ও একটি ওয়ান শুটারগানসহ মো. তাজুল ইসলাম ওরফে তাইজেল (৩৬) নামে এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩টার দিকে পাংশা পৌরসভার কুড়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, তাইজেল একজন শীর্ষ সন্ত্রাসী। বেশ কয়েকবছর যাবৎ সে তার নিজের নামে সন্ত্রাসী বাহিনী গঠন করে অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিলো। তার বিরুদ্ধে পাংশা থানায় তিনটি অস্ত্র ও তিনটি মারামারি মামলা রয়েছে। ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কুড়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে একটি একনালা বন্দুক ও একটি ওয়ান শুটারগানসহ গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে তাইজেলের বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি আহসান উল্লাহ।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর