,

পাংশায় এমপি জিল্লুল হাকিমের সমর্থনে মোটরসাইকেল শোডাউন

News

পাংশা : রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের সমর্থনে প্রায় তিন হাজার মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন দলীয় নেতাকর্মীরা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পাংশা জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এ মোটরসাইকেল শোডাউনটি বের করা হয়।

আনুষ্ঠানিকভাবে শোডাউনের উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, পৌর মেয়র আব্দুল আল মাসুদ, উপজেলা যুবলীগের আহবায়ক মো. ফজলুল হক ফরহাদ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম এবং উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও দশটি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মোটরসাইকেল শোডাউনের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি জিল্লুল হাকিম বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তাই আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা মানুষের কাছে তুলে ধরতে হবে। দেশের মানুষ আজ ভাল আছে।’

তিনি বলেন, ‘আমার সাথে থেকে যারা টাকা কামিয়েছে, আজ তারাই আমার বিরোধীতা করছে। তারা জননেত্রী শেখ হাসিনার কাছে আমার বিরুদ্ধে প্রায় ১৫০টি অসত্য অভিযোগ দিয়েছিল। একটি অভিযোগেরও প্রমাণ মেলেনি। আগামী মাসে মনোনয়ন প্রাপ্তির চুড়ান্ত ঘোষণা আসবে, সেই ঘোষণায় ইনশাআল্লাহ আমার নামই থাকবে।’

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর