,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ীর শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ

News

রাজবাড়ী : প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৮ উপলক্ষে রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত হয়েছেন বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ।

জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার ৫টি উপজেলা পরিষদ চেয়ারম্যানদের কার্যক্রম মূল্যায়ন করে বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানকে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়।

শনিবার (২২ সেপ্টেম্বর) জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যানের নাম ঘোষণা করেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী জানান, প্রাথমিক শিক্ষার অগ্রগতি ও মানোন্নয়নে বিশেষ অবদানের জন্য বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ অভিব্যক্তি প্রকাশ করে বলেন, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার গৌরবের অংশীদার এলাকাবাসী। শুধু মাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয়, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের ক্ষেত্রে বালিয়াকান্দি উপজেলাকে যুগোপযোগী শিক্ষার উন্নয়নে এগিয়ে নিতে চাই। এজন্য সকলের সহেযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ ১৯৮৮ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত পরপর ৪ বার নবাবপুর ইউপি চেয়ারম্যান ছিলেন এবং ২০০৯ সাল থেকে এখন পর্যন্ত টানা দ্বিতীয়বারের মতো উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

তিনি ইউপি চেয়ারম্যান থাকাকালীন একবার স্বর্ণপদক পান এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকাকালিন সরকারিভাবে থাইল্যান্ড, ভিয়েতনাম এবং অস্ট্রোলিয়ায় ভ্রমণ করেন।

রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত হওয়ায় উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর