,

‘সংসদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হলে চিরদিনের জন্য বহিস্কার’

News

রাজবাড়ী :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের মতো আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও যদি কেউ দলের বিদ্রোহী প্রার্থী হয় তাহলে তাকে দল থেকে চিরদিনের জন্য বহিস্কার করা হবে।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে রাজবাড়ীর শহীদ খুশি রেলওয়ে মাঠে জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগে এখন কর্মীর চেয়ে নেতা বেশি। বাংলাদেশ এখন নেতা উৎপাদনের কারখানা। আমার দরকার কর্মী উৎপাদনের কারখানা। এতো নেতার দরকার নেই। শীতে অতিথি পাখিদের ভীড় হয়। শীত গেলে অতিথি পাখিরাও চলে যায়। আওয়ামী লীগের দুঃসময় এলে এদের কাউকে খুঁজে পাওয়া যাবে না।

তিনি বলেন, তিন মাস পর নির্বাচন। উন্নয়নের প্রচার করুন। অপপ্রচার করবেন না। তাহলে দলের ক্ষতি হবে। আওয়ামী লীগ একটা পরিবার। এই পরিবারের যেন ক্ষতি না হয়, শত্রুতা না হয়। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা নিজের টাকায় পদ্মা সেতু নির্মাণ করে দেখিয়ে দিয়েছেন বাঙালি জাতি বীরের জাতি। চোরের জাতি না। মানুষের হৃদয়ে নাম লিখিয়ে শেখ মুজিব বঙ্গবন্ধু হয়েছেন। হৃদয়ে নাম লিখিয়ে শেখ হাসিনা আজ বাংলাদেশের রাষ্ট্রনায়ক হয়েছেন।

কর্মী সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মো. জিল্লুল হাকিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের সাবেক প্রশাসক আকবর আলী মর্জি, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য, নির্বাচনকে ঘিরে সাংগঠনিক সফরের অংশ হিসেবে সকাল ১১ টায় ঢাকা থেকে আকাশপথে রাজবাড়ীতে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নির্ধারিত কর্মসূচী অনুযায়ী প্রথমেই তিনি পাংশার শিয়ালডাঙ্গি মোড়ে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী তালতলা থেকে পাংশা শিয়ালডাঙ্গি পর্যন্ত ২২১ কোটি টাকা ব্যায়ে প্রায় ৩৪ কিলোমিটার সড়ক সম্প্রসারণ ও সংষ্কার কাজের উদ্বোধন করেন। এরপর তিনি পাংশার গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিকেলে তিনি রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিয়ে আকাশপথে ঢাকায় ফিরে যান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর