,

সর্বশেষ :
অর্থনীতিতে এমনটা এর আগে কখনো হয়নি সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ

রাজবাড়ীতে বিনামূল্যে ২৮৮ জনের ছানি অপারেশন

News

রাজবাড়ী : লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ গ্রেটার ও লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ গার্ডেনের উদ্যোগে রাজবাড়ীতে বিনামূল্যে ২৮৮জন চক্ষু রোগীর ছানি অপারেশন করা হচ্ছে। মহতী এ কার্যক্রমের সার্বিক সহযোগিতায় রয়েছেন রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও কালুখালী উপজেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট সমাজসেবক লায়ন অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান।

মঙ্গলবার (০২ অক্টোবর) সকালে রাজবাড়ী শহরের মুরগীর ফার্ম এলাকায় আমেনা চক্ষু হাসপাতালে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (০৪ অক্টোবর) পর্যন্ত চলবে এ কার্যক্রম।

উদ্বোধনী অনুষ্ঠানে লায়ন অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান, লায়ন্স ক্লাবের সাবেক গর্ভণর লায়ন আক্তারুজ্জামান, জিয়াউর রহমান জিরু, শাহাদৎ হোসাইন সাইফুল, জাবিউল্লা খান জাবেরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। চক্ষু অপারেশন করেন চক্ষু বিশেষজ্ঞ সার্জন লায়ন ডা. সৈয়দ হামেদুল হক।

এর আগে জেলার কালুখালীতে কিং জুট মিলে দুই হাজার রোগীর ব্যাবস্থাপত্র প্রদান করা হয়। এর মধ্যে থেকে ছানি অপারেশনের জন্য ২৮৮ জন রোগীকে বাছাই করে অপারেশনের ব্যাবস্থা করা হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

 

বিজ্ঞাপন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর