,

রাজবাড়ীর বসন্তপুরে স্মার্ট কার্ডের সঙ্গে ফ্রি শরবত

News

রাজবাড়ী : স্মার্ট কার্ড  নিতে যাওয়া নাগরিকদের জন্য ফ্রি শরবত মিলছে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে।

মহতী এই কাজের উদ্যোক্তা হচ্ছেন রাজবাড়ী জেলা বিএনপির সদস্য ও বসন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সাজেদুল বিশ্বাস সাজ্জাদ, স্থানীয় বিএনপি নেতা গফুর শিকদার ও উজ্জল খাঁন।

মঙ্গলবার (০৯ অক্টোবর) দুপুরে সরেজমিনে দেখা যায়, বিএনপির এই তিন নেতা স্মার্ট কার্ড  নিতে যাওয়া নাগরিকদের বসার জন্য প্যান্ডেল ও চেয়ারের ব্যবস্থা করেছেন এবং তৃষ্ণা নিবারণে জন্য ঠান্ডা শরবত বিতরণ করছেন।

এ সময় বসন্তপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল মিয়া, স্থানীয় বিএনপি নেতা রহমান খাঁ, শহিদ শিকদার, নাসির শেখ, আহাম শেখ, বাবু শেখ, বকুল কাজী, মুক্তি খাঁন, সুমন খাঁ, হাকাম, সাদ্দাম, ইউসুফ প্রমুখ উপস্থিত ছিলেন।

শরবত বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা রাজবাড়ী জেলা বিএনপির সদস্য ও বসন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সাজেদুল বিশ্বাস সাজ্জাদ বলেন, মঙ্গলবার (০৯ অক্টোবর) ও বুধবার (১০ অক্টোবর) দুইদিন ব্যাপী বসন্তপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়  স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এই দুই দিনই আমরা শরবত বিতরণ করবো। এই কাজের জন্য আমাদের ১৫ জন স্বেচ্ছাসেবক রয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর