,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশের মানুষ ভালো থাকবে না : কাজী শান্তনু

News

রাজবাড়ী : বিএনপি-জামায়াত আবার ক্ষমতায় এলে দেশের মানুষ কেউ ভালো থাকবে না বলে বন্তব্য করেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু।

সোমবার (২৯ অক্টোবর) বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা ছাত্রলীগ আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কাজী রাকিবুল হোসেন শান্তনু বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াত এদেশের মানুষের উপর যে অত্যাচার নির্যাতন চালিয়েছিলো, তা দেশের মানুষ কখনো ভুলবে না। আমরা তাদের মতো মানুষের উপর অত্যাচার-নির্যাতন চালাইনি। বিএনপি-জামায়াত আবার ক্ষমতায় এলে আমাদের অস্তিত্ব রাখবে না। দেশের মানুষ কেউ ভালো থাকবে না। দেশের মানুষ ভাল থাকতে চাইলে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। আর এই নির্বাচনে ছাত্রলীগকেই গুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। সরকারে উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরে নৌকার জন্য ভোট চাইতে হবে। নৌকার মনোনয়ন যাকেই দেয়া হোক, ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের জন্য সকলকে একসঙ্গে কাজ করতে হবে।

কাজী শান্তনু বলেন, দলের কর্মীদেরকে আরও কাছে টানতে হবে। তাদেরকে মূল্যায়ন করতে হবে। কর্মীরাই হলো একটি দলের মূল সম্পদ। তাই এই সম্পদকে ভালোবাসতে হবে মন থেকে। কর্মীরা টাকা পয়সা চান না, তারা শুধু নেতাদের কাছ থেকে একটু ভালোবাসা চান।

রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শামছুল সালেহীন অপুর সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ।

সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিনের উপস্থাপনায় সভায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজু, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাঁধন, প্রিতম কর্মকার, আরিফুল ইসলাম, রাশেদ খান, বছির শেখ, যুগ্ম সম্পাদক নাসিমুল হক রনি, রাসেল বাপ্পী, সাইফুল ইসলাম, সাদ্দাম হোসেন, সাংগঠনিক নুরুল হক শুভ, ফরিদুর রহমান জয়, রাজবাড়ী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জালাল পাঠান, সাবেক ছাত্রলীগ নেতা আরজাদ হোসেন আরজুসহ ১৪টি ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য দেন।

এসময় সদর উপজেলা ছাত্রলীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর