,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

গোয়ালন্দে অজ্ঞাতপরিচয় যু্বকের মরদেহ উদ্ধার

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দে অজ্ঞাতপরিচয় এক যুবকের (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে পোড়াভিটায় চলাচলের জন্য বাঁশের মাচার পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

এ নিয়ে গত ১৭ দিনে এই উপজেলায় মোট চারটি মরদেহ উদ্ধার করলো পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) পরিমল কুমার বলেন, মঙ্গলবার সকালে দৌলতদিয়া যৌনপল্লী থেকে পোড়াভিটায় চলাচলের জন্য বাঁশের মাচার পাশে বস্তাবন্দি অবস্থায় একটি বস্তা ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাবন্দি মরদেহটি উদ্ধার করে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে ২-৩ দিন আগে আনুমানিক ২৮ বছরের ওই যুবককে হত্যা করে লাশ বস্তাবন্দি করে পুকুরে ফেলে রাখে দুর্বৃত্তরা। লাশের সুর হাল রিপোর্টে দেখা যায়, তার শরীরের কোথাও কোন আঘাতে চিহ্ন নেই। প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর দৌলতদিয়া ছয় নম্বর ফেরিঘাট এলাকা থেকে আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে গত ২৩ অক্টোবর উপজেলার উজানচর ইউনিয়নের মরাপদ্মা নদী থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যাক্তির হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। গত ২৭ অক্টোবর দৌলতদিয়া আক্কাস আলী হাইস্কুল সংলগ্ন আইনউদ্দিন ব্যাপারীপাড়া মরাপদ্মানদীর পাড় থেকে মঞ্জু শেখ (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। তাঁর মুখের নিচে নিচে, ঠোঁটের ওপরে ও মাথায় ধারালো অস্ত্রের কোপানোর চিহ্নসহ পায়ের রগ কাটা ছিল।

Comments

comments

     এ জাতীয় আরো খবর