,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

রাজবাড়ী-১ আসনে লাঙ্গলের গৌরব ফেরাতে চান শাহাদত মিল্টন

News
রাজবাড়ী-১ আসনে লাঙ্গলের পক্ষে শাহাদত হোসেন মিল্টনের গণসংযোগ।

রাজবাড়ী : রাজবাড়ী-১ (সদর-গোয়ালন্দ) আসনটি একসময় জাতীয় পার্টির দখলে ছিল। এরপর যোগ্য প্রার্থীর অভাবে আসনটি হারাতে হয়।

আসনটি পুনরুদ্ধারের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হতে চান শাহাদত হোসেন মিল্টন। বর্তমানে তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং রাজবাড়ী জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক।

তিনি গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। জাতীয় পার্টির সঙ্গে প্রথম থেকেই তিনি জড়িত। তার বাবা মোতাহার হোসেনও প্রতিষ্ঠাকাল থেকে জাতীয় পার্টির রাজনীতি করেছেন। শাহাদত হোসেন মিল্টনও ২০০৩ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নির্বাচনকে সামনে রেখে তিনি ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন। জাতীয় পার্টির তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। দলের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যেই তার গ্রহণযোগ্যতা রয়েছে।

শাহাদত হোসেন মিল্টন বলেন, দুই বার এই আসনে জাতীয় পার্টির প্রার্থী বিজয়ী হয়েছিলেন। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে এই জনপদের মানুষ অত্যন্ত ভালোবাসেন। বিগত ২-৩টি নির্বাচনে যারা জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছিলেন, তারা কেউই সেভাবে নির্বাচন করেননি। তাদের সম্পর্কে অনেক নেতিবাচক কথাবার্তাও শোনা যায়।

তিনি বলেন, উপযুক্ত প্রার্থীকে মনোনয়ন দেয়া হলে এখানে জাতীয় পার্টির সম্ভাবনা অত্যন্ত উজ্জ্বল। পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এবার আমাকে মনোনয়ন দিলে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে লাঙ্গলের হয়ে কাজ করবে এবং আমরা লাঙ্গলের হারানো গৌরব পুনরুদ্ধার করতে সক্ষম হবো।

Comments

comments

     এ জাতীয় আরো খবর