,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

বালিয়াকান্দিতে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ মেলার উদ্বোধন

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারের উন্নয়ন কর্মকান্ড ও প্রধানমন্ত্রীর ব্রান্ডিং-এর বিষয় সমূহ জনগনকে অবহিতকরণ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করার জন্য ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক উন্নয়ন বর্ণাঢ্য র‌্যালী সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় এ উপলক্ষে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য উন্নয়ন র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ শিশু পার্কে মেলার উদ্বোধন করা হয়।

মেলা উদ্বোধন শেষে এস,এ চৌধুরী উন্মক্ত মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, থানা অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ মতিন ফেরদৌস, কৃষি কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাংবাদিক মোহাম্মদ সোহেল মিয়া।

উল্লেখ্য, মেলায় পিঠা,হস্তচালিত কুঠির শিল্পসহ গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিভিন্ন পণ্য নিয়ে ১০ টি স্টল অংশগ্রহণ করে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর