,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

আসছে মুরাদ-নাহির নতুন নাটক ‘মধ্যাহ্নে বিরতি’

News

ঢাকা : আগামী ২ নভেম্বর রাত ৯টায় মাছরাঙ্গা টেলিভিশনে প্রচার হতে যাচ্ছে তরুণ প্রজন্মের অভিনেত্রী সামিয়া নাহি ও আরমান পারভেজ অভিনিত নাটক ‘মধ্যাহ্নে বিরতি’। শরীফ আব্দুল্লাহর রচনায় নাটকটি পরিচালনা করেছেন রিন্টু পারভেজ।

অনলাইনে বইয়ের ব্যাবসা শুরু করা দম্পতির একটা সময় নিজেদের মধ্যে সন্দেহ, কিছু রাগ,কিছু অভিমান এর পর দূরত্বের চরম কম্বিনেশনের মাধ্যমে এক চমৎকার গল্প উপহার দিয়েছেন নির্মাতা রিন্টু পারভেজ।

নাটকটির বিষয়ে অভিনেত্রী সামিয়া নাহি বলেন, এই গল্পে তার স্বামীর ফেইসবুকে অন্য নারীর সাথে তোলা ছবি সম্পর্কের মোর অন্যদিকে নিয়ে যায়। এরপর বাড়তে থাকে দুরুত্ব। এককথায় সমাজের বর্তমান পরিস্থিতির একটুকরো গল্পের প্রতিচ্ছবি এই ‘মধ্যাহ্নের বিরতি’।

আগামীতে এরকম ভালো গল্প পেলে ক্যারিয়ার সেরা পারফোরমেন্স উপহার দেবার প্রত্যাশাও করেন সামিয়া। আরমান পারভেজ মুরাদ ও সামিয়া নাহি ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন সীমানা, ফিরোজ তোহা সহ আরো অনেকে। নাটকটি প্রযোজনা করেছে ‘ফিল্ম হকার প্রোডাকশন।‘

Comments

comments

     এ জাতীয় আরো খবর