,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে মাদক-দুর্নীতি ও জঙ্গিবাদ বিরোধী সাইকেলিং

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মাদক, দুর্নীতি ও জঙ্গিবাদ বিরোধী সাইকেলিং অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ অক্টোবর) সকালে কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরি সহযোগীতায় এ সাইকেলিং অনুষ্ঠিত হয়। ‘রাজবাড়ী সাইক্লিস্ট’-এর অর্ধ শতাধিক সদস্য এতে অংশ নেন।

এ উপলক্ষ্যে শহরের আজাদী ময়দানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)-এর নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান।

অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, মাঝবাড়ী জাহানারা বেগম ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক এবিএম আলমগীর মিয়া, রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের সহযোগী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু ও কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)-এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন বক্তব্য দেন।

আলোচনা সভা শেষে আজাদী ময়দান থেকে ‘রাজবাড়ী সাইক্লিস্ট’-এর সদস্যরা সাইকেলিং শুরু করে শ্রীপুর বাজারে গিয়ে শেষ করেন। আবার সেখান থেকে ঘুরে তারা আজাদী ময়দানে এসে মিলিত হন।

কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)-এর নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বলেন, সুস্থ্য দেহে সুন্দর মন এই লক্ষ্যে শিশু কিশোরদের একটি সুস্থ এবং ক্রীড়ামনস্ক সমাজ গঠনের লক্ষ্যে ‘কেকেএস ও পিকেএসএফ’ রাজবাড়ী জেলায় গত বছর থেকে ধারাবাহিকভাবে কাজ করে আসছে। এরই অংশ হিসেবে কেকেএস ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর আয়োজনে বুধবার ‘কেকেএস সাইকেলিং’ অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর