,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ীতে মাদক-দুর্নীতি ও জঙ্গিবাদ বিরোধী সাইকেলিং

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মাদক, দুর্নীতি ও জঙ্গিবাদ বিরোধী সাইকেলিং অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ অক্টোবর) সকালে কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরি সহযোগীতায় এ সাইকেলিং অনুষ্ঠিত হয়। ‘রাজবাড়ী সাইক্লিস্ট’-এর অর্ধ শতাধিক সদস্য এতে অংশ নেন।

এ উপলক্ষ্যে শহরের আজাদী ময়দানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)-এর নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান।

অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, মাঝবাড়ী জাহানারা বেগম ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক এবিএম আলমগীর মিয়া, রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের সহযোগী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু ও কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)-এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন বক্তব্য দেন।

আলোচনা সভা শেষে আজাদী ময়দান থেকে ‘রাজবাড়ী সাইক্লিস্ট’-এর সদস্যরা সাইকেলিং শুরু করে শ্রীপুর বাজারে গিয়ে শেষ করেন। আবার সেখান থেকে ঘুরে তারা আজাদী ময়দানে এসে মিলিত হন।

কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)-এর নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বলেন, সুস্থ্য দেহে সুন্দর মন এই লক্ষ্যে শিশু কিশোরদের একটি সুস্থ এবং ক্রীড়ামনস্ক সমাজ গঠনের লক্ষ্যে ‘কেকেএস ও পিকেএসএফ’ রাজবাড়ী জেলায় গত বছর থেকে ধারাবাহিকভাবে কাজ করে আসছে। এরই অংশ হিসেবে কেকেএস ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর আয়োজনে বুধবার ‘কেকেএস সাইকেলিং’ অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর