,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ২০১৮-১৯ অর্থ বছরে কৃষি প্রণোদনার আওতায় রবি ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ৮০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সরিষা ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) দুপুরে সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে প্রধান অতিথি হিসেবে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এসকল কৃষকদের হাতে বীজ ও সার তুলে দেন।

এ সময় সংরক্ষিত মহিলা আসন ৩৮এর সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক মো. শওকত আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম,এ খালেক, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাঈদুজ্জামান খান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, উপজেলা কৃষি অফিসার মো. বাহাউদ্দিন সেক প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি অফিসার মো. বাহাউদ্দিন সেক জানান, ২০১৮-১৯ অর্থ বছরে কৃষি প্রণোদনার আওতায় রবি ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ৮০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে ২০ কেজি ডাই অ্যামোনিয়াম ফসফেট (ডিএপি) ও ১০ কেজি মিউরিয়েট অব পটাস (এমওপি) ও এবং ১ কেজি করে সরিষার বীজ বিতরণ করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর