,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ী-ফরিদপুর রেলরুটে বৈকালিক ট্রেন চালু

News

রাজবাড়ী : ঐতিহ্যবাহী রাজবাড়ী-ফরিদপুর রেলরুটে বৈকালিক ট্রেন চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় রাজবাড়ী রেলস্টেশনে আনুষ্ঠানিকভাবে ট্রেনটির উদ্বোধন করেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। উদ্বোধনের পর ট্রেনটি রাজবাড়ী রেলস্টেশন থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়।

এ সময় সংরক্ষিত নারী আসন ৩৮-এর সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট উজির আলী শেখ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, বাংলাদেশ রেলওয়ে রাজবাড়ীর সহকারী নির্বাহী প্রকৌশলী আব্দুল হানিফ, রাজবাড়ী রেলওয়ে স্টেশনের মাস্টার মো. কামরুজ্জামান, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোসলেম উদ্দিন ফকির প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী রেলওয়ে স্টেশনের মাস্টার মো. কামরুজ্জামান জানান, আগে রাজবাড়ী-ফরিদপুর রেল রুটে শুধুমাত্র সকালে একটি ট্রেন চলাচল করতো। এখন থেকে এ রুটে দুইটি ট্রেন চলাচল করবে। বৈকালিক ট্রেনটি বিকেল ৫ টা ১৫ মিনিটে রাজবাড়ী স্টেশন থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং রাত পৌনে ৯ টায় আবার রাজবাড়ীতে ফিরে আসবে। সকালের ট্রেনটি আগের মতো সময়েই চলাচল করবে।

উল্লেখ্য, রাজবাড়ী-ফরিদপুর ও কালুখালী-ভাটিয়াপাড়া রেলরুটে ২৪ ঘন্টায় তিনটি ট্রেন চালুর দাবিতে গত ২৬ অক্টোবর দিনব্যাপী রেলযাত্রা কর্মসূচি পালন করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। ওইদিন সকাল ৯ টায় ফরিদপুর রেলস্টেশন থেকে এ রেলযাত্রা শুরু হয়। রাজবাড়ী, ফরিদপুর ও গোপালগঞ্জ জেলা সিপিবি’র আয়োজনে রেলযাত্রাটি ভাটিয়াপাড়া রেলস্টেশনে গিয়ে শেষ হয়। এ দাবির মাত্র সাত দিনের মধ্যে তা পূরণ হওয়ায় সরকারের প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করেছেন সিপিবি’র নেতৃবৃন্দ।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর