,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

বালিয়াকান্দিতে অস্ত্র ও মাদকসহ সন্ত্রাসী গ্রেফতার

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ওয়ান শুটারগান, একটি কার্তুজ ও ১০২ পিস ইয়াবাসহ অসীম মণ্ডল (২৭) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৫ নভেম্বর) দুপুরে উপজেলার জঙ্গল ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের মৃত নিমাই চন্দ্র মণ্ডলের ছেলে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানান, অসীম মণ্ডল একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা রয়েছে। সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ওয়ান শুটারগান, একটি কার্তুজ, ১০২ পিস ইয়াবা, মাদক বিক্রির ১০ হাজার ৭৫০ টাকা ও সন্ত্রাসী কার্যকলাপের কাজে ব্যবহৃত একটি হিরো স্পিলিন্ডার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এ ব্যাপরে অসীমের বিরুদ্ধে থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর