,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৭ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সরকারি কাজে বাধা ও বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বুধবার (০৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আমিনুল হক এ আদেশ দেন।

জানা গেছে, এ মামলায় উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের জামিন নিয়েছিলেন গোয়ালন্দ উপজেলা বিএনপি ও অঙ্গ সংঠনের নেতাকর্মীরা। যার মেয়াদকাল ছিল গতকাল ৬ নভেম্বর পর্যন্ত। ৭ নভেম্বর আদালতে ২৭ নেতাকর্মী আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম তাৎক্ষণিক সংবাদকর্মীদের বলেন, অবিলম্বে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের কে মুক্তি দিতে হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর