,

সর্বশেষ :
‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব” রাজবাড়ীর বসন্তপুরে ভাবীকে যৌন নিপীড়নের অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিশেষ ভিজিএফ চাল বিতরণ

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

News

রাজবাড়ী : রাজবাড়ীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ আলী শেখ (৩৫) নামে এক চরমপন্থি নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে জেলা সদরের কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয় বলে জানিয়েছে পুলিশ। মোহাম্মদ আলী পাঁচুরিয়া ইউনিয়নের দয়ালবন্দ গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া বলেন, মোহাম্মদ আলী চরমপন্থি লাল পতাকা বাহিনীর রাজবাড়ী অঞ্চলের কমান্ডার। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় সে ও তার সহযোগীরা গোপন বৈঠক করছিলো। গোপনে খবর পেয়ে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থিরা গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে চরমপন্থিরা পালিয়ে যায়। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ আলীর মরদেহ এবং চরমপন্থিদের ফেলে যাওয়া আমেরিকার তৈরি একটি নাইন এমএম পিস্তল, একটি বিদেশী দোনালা বন্দুক ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। তাদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত মোহাম্মদ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মোহাম্মদ আলীর বিরুদ্ধে দু’টি হত্য ও একটি অস্ত্র মামলাসহ কয়েকটি মামলা রয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর