,

সর্বশেষ :
রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা’

রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ

News

রাজবাড়ী: রাজবাড়ীতে পুকুর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২১ নভেম্বর) বিকেল ৩টার দিকে জেলার সদরের রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া মুন্সিপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সরল মুরমু বলেন, বিকেল ৩টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে মৃত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। রাতের অন্ধকারে পুকুরে পাশ দিয়ে যাওয়ার সময় তিনি সেখানে পড়ে গিয়ে তলিয়ে যান। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

মৃত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই উপ-পরিদর্শক।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর