,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

রাজবাড়ী-২ আসনে বিএনপির প্রার্থী হারুন-রাজ্জাক-সাবু

News

রাজবাড়ী : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান ও সাবেক সভাপতি নাসিরুল হক সাবুকে প্রার্থী ঘোষণা করেছে বিএনপি। কৌশলগত কারণে বেশ কিছু সংসদীয় আসনেই একের অধিক করে প্রার্থীর নাম ঘোষণা করছে বিএনপি।

এ বিষয়ে বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম বলেন, রাজবাড়ী-২ আসনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান ও নাসিরুল হক সাবুকে প্রার্থী ঘোষণা করা হয়েছে। নীতিগত সিদ্ধান্ত নিয়ে আমরা বেশ কিছু আসনে একের অধিক করে প্রার্থীকে প্রাথমিক মনোনয়ন দিচ্ছি। কোনো কারণে একজনের না হলে পরেরজন যাতে সুযোগ পান। আর আমাদের সিনিয়র নেতৃবৃন্দ যেখানে যারা আছেন, সেখানে তারাই মনোনয়ন পেয়েছেন।

তিনি বলেন, নির্বাচনী আইন অনুযায়ী প্রাথমিক মনোনয়নের ক্ষেত্রে এক আসনে একাধিক প্রার্থীকে প্রত্যয়ন দেওয়ার সুযোগ থাকলেও প্রতীক বরাদ্দের আগে দলের পক্ষ থেকে মনোনয়নের চূড়ান্ত তালিকা নির্বাচন কমিশনে জমা দিতে হয়। সেখানে যাদের নাম থাকবে, কেবল তারাই শেষ পর্যন্ত ধানের শীষের প্রার্থী হিসেবে বিবেচিত হবেন। বাকিদের মনোনয়নপত্র বাদ যাবে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) রাতে দলীয় মনোনয়নের চিঠি গ্রহণের সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদের সঙ্গে জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আসলাম মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল, যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম আহসান, জেলা বিএনপির সহ-কোষাধ্যক্ষ আহসান হাবীব শাহিনসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন পাওয়ায় বিষয়ে হারুন-অর-রশীদ বলেন, প্রথমেই আমি সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের কারাবন্দী বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমান ও দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরসহ মনোনয়ন বোর্ডের সকল সদস্যদের প্রতি। আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি রাজবাড়ী-২ আসনের সর্বস্তরের জনগণের প্রতি। কারণ তাদের ভালোবাসা না থাকলে আজ আমি দলীয় মনোনয়ন পেতাম না।

তিনি আরও বলেন, রাজবাড়ী-২ আসনে তিনজন প্রার্থী ঘোষণা করা হলেও শেষ পর্যন্ত চূড়ান্ত মনোনয়ন আমিই পাবো। ৩০ ডিসেম্বর মানুষ পরিবর্তনের পক্ষে ভোট দিয়ে ধানের শীষ মার্কাকে বিজয়ী করবে। জনগণের ভোটে নির্বাচিত হয়ে রাজবাড়ী-২ আসনটি পুনরুদ্ধার করে আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিবো ইন শা আল্লাহ্।

Comments

comments

     এ জাতীয় আরো খবর