,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

আবার ক্ষমতায় এলে রাজবাড়ী হবে ডিজিটাল : কাজী কেরামত আলী

News

রাজবাড়ী : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য এবং কারিগরি ও মাদরাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আমরা যদি আবার ক্ষমতায় আসতে পারি তাহলে রাজবাড়ীকে ডিজিটাল রাজবাড়ী গড়বো এবং দৌলতদিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু করবো।

গত ২৮ নভেম্বর বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শওকত আলীর কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা ক্ষমতায় এলে এদেশের অসমাপ্ত কাজ সমাপ্ত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। কারণ এই ১০বছরে শেখ হাসিনার সরকার যা উন্নয়ন করেছে বিগত কোন সরকার তা করে নাই। আমাদের চিন্তা চেতনা জনগণের পাশে থেকে এলাকার উন্নয়ন করা। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নাই। দলকে জেতানোর স্বার্থে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো এবং নৌকাকে জেতাবো।

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, মহম্মদ আলী চৌধুরী, শেখ আব্দুস সোবাহানসহ ১৪ দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর