,

সর্বশেষ :
আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’

আবার ক্ষমতায় এলে রাজবাড়ী হবে ডিজিটাল : কাজী কেরামত আলী

News

রাজবাড়ী : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য এবং কারিগরি ও মাদরাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আমরা যদি আবার ক্ষমতায় আসতে পারি তাহলে রাজবাড়ীকে ডিজিটাল রাজবাড়ী গড়বো এবং দৌলতদিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু করবো।

গত ২৮ নভেম্বর বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শওকত আলীর কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা ক্ষমতায় এলে এদেশের অসমাপ্ত কাজ সমাপ্ত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। কারণ এই ১০বছরে শেখ হাসিনার সরকার যা উন্নয়ন করেছে বিগত কোন সরকার তা করে নাই। আমাদের চিন্তা চেতনা জনগণের পাশে থেকে এলাকার উন্নয়ন করা। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নাই। দলকে জেতানোর স্বার্থে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো এবং নৌকাকে জেতাবো।

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, মহম্মদ আলী চৌধুরী, শেখ আব্দুস সোবাহানসহ ১৪ দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর