,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীর বসন্তপুরে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন

News

রাজবাড়ী : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর বাজারে নৌকা মার্কার নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।

সোমবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. শাহিন ফকির শাফিনের দোকান ঘরে এ অফিস উদ্বোধন করা হয়।

এ সময় বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মো. ফিরোজ, বসন্তপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আক্কাছ আলী ফকির, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ঈশা খাঁন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. গোলাপ আলী ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কাজী নজরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী লুৎফর রহমান, ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহীন খাঁন লায়েকসহ ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা মো. শাহিন ফকির শাফিন বলেন, ‘আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে রাজবাড়ীবাসীর উন্নয়নের রুপকার জননেতা আলহাজ্ব কাজী কেরামত আলী মহোদয়কে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে আমরা নৌকা মার্কার নির্বাচনী অফিস উদ্বোধন করলাম। প্রতীক বরাদ্দের পর থেকে বসন্তপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নির্বাচনী প্রচার-প্রচারনাসহ সকল নির্বাচনী কার্যক্রম এই অফিস থেকে পরিচালিত হবে।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর