,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

কাতারে ধানের শীষের জনস্রোত

News

ডেস্ক রিপোর্ট : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশে নিরপেক্ষ সংসদ নির্বাচনের দাবিতে কাতারে ধানের শীষের স্লোগান দিয়ে মিছিল করেছেন বিএনপির সমর্থকরা।

১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস ও রাজবাড়ী মুক্ত দিবস উপলক্ষে কাতারে অবস্থানরত রাজবাড়ী জেলার প্রবাসীসহ অন্যান্য জেলার হাজারো প্রবাসী বিএনপির সমর্থকরা দেশটির রাজধানী দোহায় সমবেত হন। এসময় ধানের শীষের স্লোগান দিয়ে মিছিল বের করেন তারা।

এ মিছিলে কাতার যুবদল নেতা তহিদ হক, তাইফুর রহমান তুষার, সোহেল খান, সুমন হোসেন, সম্রাট, সামিম, সহিদুলসহ হাজার হাজার প্রবাসী বিএনপির সমর্থক সমর্থক অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর