,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

News
রবিউল ইসলাম।

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার পরিজাত এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিক্ষক রবিউল ইসলামের (২৯) বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের এক শিশু ছাত্রীকে ধর্ষণ ও একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

এ অভিযোগে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বালিয়াকান্দি থানায় মামলা করেছেন ওই এতিমখানার ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদ। মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিউল ইসলাম বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের খালিয়া মধুপুর গ্রামের উমর আলীর ছেলে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বলেন, উপজেলার নারুয়া ইউনিয়নের মধুপুর এলাকার পরিজাত এতিমখানার শিক্ষক রবিউল ইসলাম একই প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেণির এক ছাত্রীর (১২) সঙ্গে সু-সম্পর্ক গড়ে তুলে তাকে গত সেপ্টেম্বর মাসে এতিমখানার মেয়েদের গোসলখানায় নিয়ে ধর্ষণ করে। এরপর থেকে বিভিন্ন সময় সে ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিল। এছাড়াও সে এতিমখানার আরও দুই শিশু ছাত্রীকে টাকার প্রলোভণ দেখিয়ে বিভিন্ন সময় গোসলখানায় নিয়ে পর্ণ ছবি দেখায় এবং যৌন নিপীড়ন করে। অবশেষে ভুক্তভোগী ছাত্রীরা এসব ঘটনা এতিমখানা কর্তৃপক্ষকে জানালে মঙ্গলবার এতিমখানার ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদ বাদী হয়ে শিক্ষক রবিউলের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ে করেন। মামলার পরিপ্রেক্ষিতে রবিউল ইসলামকে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এতিমখানার এক শিশু ছাত্রীকে ধর্ষণ ও একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের কথা স্বীকার করেছে রবিউল। ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর