,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

News
রবিউল ইসলাম।

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার পরিজাত এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিক্ষক রবিউল ইসলামের (২৯) বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের এক শিশু ছাত্রীকে ধর্ষণ ও একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

এ অভিযোগে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বালিয়াকান্দি থানায় মামলা করেছেন ওই এতিমখানার ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদ। মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিউল ইসলাম বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের খালিয়া মধুপুর গ্রামের উমর আলীর ছেলে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বলেন, উপজেলার নারুয়া ইউনিয়নের মধুপুর এলাকার পরিজাত এতিমখানার শিক্ষক রবিউল ইসলাম একই প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেণির এক ছাত্রীর (১২) সঙ্গে সু-সম্পর্ক গড়ে তুলে তাকে গত সেপ্টেম্বর মাসে এতিমখানার মেয়েদের গোসলখানায় নিয়ে ধর্ষণ করে। এরপর থেকে বিভিন্ন সময় সে ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিল। এছাড়াও সে এতিমখানার আরও দুই শিশু ছাত্রীকে টাকার প্রলোভণ দেখিয়ে বিভিন্ন সময় গোসলখানায় নিয়ে পর্ণ ছবি দেখায় এবং যৌন নিপীড়ন করে। অবশেষে ভুক্তভোগী ছাত্রীরা এসব ঘটনা এতিমখানা কর্তৃপক্ষকে জানালে মঙ্গলবার এতিমখানার ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদ বাদী হয়ে শিক্ষক রবিউলের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ে করেন। মামলার পরিপ্রেক্ষিতে রবিউল ইসলামকে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এতিমখানার এক শিশু ছাত্রীকে ধর্ষণ ও একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের কথা স্বীকার করেছে রবিউল। ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর