,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাবেয়া পরিবহনের ভুলে মহাসড়কে ঝড়লো ২ প্রাণ, আহত ২০

News

রাজবাড়ী : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বালিথা এলাকায় রাজবাড়ীর রাবেয়া পরিবহন ও এসপি গোল্ডেন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২০ জন। রাবেয়া পরিবহনের বাসটি নিয়ম না মেনে ওভারটেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, শনিবার (২৩ ফেব্রুয়ারি) এসপি গোল্ডেন লাইন পরিবহনের বাসটি সাতক্ষীরা থেকে ঢাকা যাচ্ছিলো। আর রাবেয়া পরিবহনের বাসটি গাবতলী থেকে রাজবাড়ী যাচ্ছিলো। দুপুরে বাস দু’টি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে বালিথার সরকার স্টীল মিলের কাছে পৌঁছলে রাবেয়া পরিবহনের বাসটি নিয়ম না মেনে ওভারটেক করতে যায়। এতে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়ে ঘটনাস্থলেই এসপি গোল্ডেল লাইন পরিবহনের হেলপার কালু মিয়া ও যাত্রী সাতক্ষীরার আল মামুন নিহত হন। এছাড়া আহত হন অন্তত ২০জন যাত্রী। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়। তাদেরমধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর।

ওসি আরও বলেন, বাস দু’টি মহাসড়কের উপর আড়াআড়ি অবস্থানে থাকায় মহাসড়কের দুইপাশে প্রায় ৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য, ধামরাই থানা ও গোলড়া হাইওয়ে থানা পুলিশ র‌্যাকারের মাধ্যমে বাস দু’টি মহাসড়ক থেকে সরালে  প্রায় দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাহেব আলী বলেন, সড়ক দুর্ঘনায় দুটি যাত্রীবাহী বাস দুমড়ে মুচড়ে যায়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাস দুটি কেটে ভিতর থেকে ১৪ জনকে জীবিত উদ্ধার করি এবং দুই জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর